বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন

গোমূত্র পান করানো সেই বিজেপি নেতা গ্রেপ্তার

গোমূত্র পান করানো সেই বিজেপি নেতা গ্রেপ্তার

স্বদেশ ডেস্ক: গোমূত্র পান করলেই প্রাণঘাতী করোনাভাইরাস থেকে মুক্তি মিলবে-এমন ভুয়া তথ্য দিয়ে মানুষকে গোমূত্র খাওয়ানোর অভিযোগে ভারতের বিজেপি নেতা নারায়ণ চট্টোপাধ্যায়কে গ্রেপ্তার করা হয়েছে।

গত মঙ্গলবার তাকে গ্রেপ্তার করে জোড়াবাগান থানার পুলিশ। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনে জানানো হয়েছে, গত সোমবার কলকাতার জোড়াসাঁকোয় গোপূজা করে গোমূত্র পান করান গেরুয়া শিবিরের নেতা নারায়ণ চট্টোপাধ্যায়। গোমূত্র খেলে করোনাভাইরাস থেকে ‍মুক্তি মিলবে জানিয়ে এক পুলিশকর্মীকেও সেগুলো পান করান তিনি।

এরপর সেই পুলিশকর্মী থানায় অভিযোগ দায়ের করেন বিজেপি নেতার বিরুদ্ধে। তার অভিযোগ, নারায়ণবাবু চরণামৃত বলে তাকে গোমূত্র পান করান।

তবে শুধু নারায়ণ চট্টোপাধ্যায় নয়, উত্তর কলকাতার একাধিক নেতার বিরুদ্ধে উঠেছে গোমূত্র পান করানোর অভিযোগ।

উত্তর কলকাতায় গোমাতার পূজার আয়োজক বিজেপি নেতাদের দাবি, ‘এখন পর্যন্ত করোনাভাইরাস মোকাবিলায় কোনো ওষুধ পাওয়া যায়নি। বর্তমান পরিস্থিতিতে এই প্রাণঘাতী চীনা ভাইরাসকে একমাত্র রুখতে পারে গোমূত্রই। তাই গোমাতার পূজা করে আমরা সবাই গোমূত্র পান করছি। সবাইকে দিচ্ছি পান করতে।’

বিজেপি নেতাদের এই দাবি ঘিরে বিভিন্ন মহলে হইচই শুরু হয়েছে। বেশিরভাগ মানুষ ‘কুসংস্কার’ বলে এই ঘটনাকে আখ্যা দিয়েছেন। বিজেপির এই গোমূত্র পানের বিরোধিতা করেছেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

তিনি বলেন, ‘ভারত প্রযুক্তি বিদ্যায় বিশ্বসেরা। সেই ভারতের মাটিতে দাঁড়িয়ে গোমূত্র পান করিয়ে অবৈজ্ঞানিক বিষয়ের মাধ্যমে সাধারণ মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে বিজেপি। আমার বিশ্বাস সাধারণ মানুষ কোনোভাবেই বিভ্রান্ত হবেন না। তারা জানেন চিকিৎসা ছাড়া গোমূত্রের মাধ্যমে করোনাভাইরাসকে ঠেকানো সম্ভব হবে না।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877